• ব্রিটিশ পার্লামেণ্টের অভ্যন্তরে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতারিত
    uk_parliament.jpg

    ইউকেবেঙ্গলি, লণ্ডন - ১৮ অক্টোবর ২০১৬ সোমবারঃ ব্রিটেইনের পার্লামেণ্ট চত্বরের অভ্যন্তরে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিস সন্দেহিত ধর্ষককে আটক করেছে, যিনি এখন জামিনে রয়েছেন। তবে পুলিসের পক্ষ থেকে জোর দিয়ে বলা হয়েছে যে অভিযুক্ত ব্যক্তি এমপি নন।

    অভিযোগের উল্লেখ করে আইটিভি  জানিয়েছে, গত শুক্রবার প্রত্যুষে এ-ঘটনা ঘটেছে। মেট্রোপলিটান পুলিসের একজন মুখপাত্র বলেছেন, যৌন অপরাধ সংক্রান্ত "গোয়েন্দারা একটি ধর্ষণের অভিযোগ তদন্ত করছে যা ১৮ অক্টোবর শুক্রবার পার্লামেণ্টে সঙ্ঘটিত হয়েছে বলে অভিযোগ করা হয়েছে"। অভিযোগের বর্ণনা দিয়ে গিয়ে গার্ডিয়ান জানিয়েছে, ঘটনাটি ঘটেছে একজন এমপির অফিসে।

    স্কটল্যাণ্ড ইয়ার্ডের কর্তারা বলছেন, উল্লিখিত ধর্ষণে দোষী সন্দেহে ২৩ বছর বয়েসী এক যুবককে গ্রেফতার করা হয়েছে। নাম অপ্রকাশিত সে-যুবককে আগামী জানুয়ারী পর্যন্ত জামিন দিয়েছে আদালত।

    পার্লামেণ্ট ভবন এ-সংক্রান্ত স্পষ্ট কোনো মন্তব্য করতে রাজী হয়নি। তাদের একজন মুখপাত্র বলেছেন, "একটি দুর্ঘটনার ব্যাপারে আমরা অবগত আছি, যা এখন মেট্রোপলিটান পুলিস তদন্ত করছে"। তিনি আরও বলেন, "পার্লামেণ্ট পুলিসের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছে এবং এমন অবস্থায় আমরা এ-ব্যাপারে আর কোনো মন্তব্য করতে অপারগ"।

আপনার মন্তব্য

এই ঘরে যা লিখবেন তা গোপন রাখা হবে।
আপনি নিবন্ধিত সদস্য হলে আপনার ব্যবহারকারী পাতায় গিয়ে এই সেটিং বদল করতে পারবেন